দেশি বৌদি চুদার ভিডিও

 

বৌদিকে ছেড়ে এবার আবার মিলিকে খাটের কিনারে দাড় করালাম। আমি আমার রুম থেকে অলিভ অয়েল নিয়ে এলাম। মিলির গুদে আর আমার বাড়ায় এবার ভাল করে মালিশ করলাম। ডগি স্টাইলে দাড় করিয়ে ওর পিছনে দাড়িয়ে মিলির পাছায় আমি জিহ্বা দিয়ে চাটলাম। চটাস্ চটাস্ করে কয়েকটা চাটি দিলাম ওর পাছায়। মিলির পাছার মাংশ হেব্বি। ওর পা দুটো ফাঁক করিয়ে দাড় করালাম।

দেশি বৌদি চুদার ভিডিও

একটু নিচে হয়ে ওর পিছন থেকে ভোদা দুই দিক থেকে টেনে ধরে ফাঁকে জিহ্বা ঢুকিয়ে দিলাম। পাছার মাংশ খামছে খামছে আর চটাস্ চটাস্ করে চাটি দিয়ে পাছা একেবারে লাল করে দিলাম। পাছার ফুঁটোয় আমার জিহ্বা ছোয়াতেই মিলি কঁকিয়ে উঠল-এই কি করছো গো ? আমার যে খুব শুড়শুড়ি লাগছে।
আমি বললাম-মিলি এবার তোমার একটা পা খাটের উপর দিয়ে পা দুটো আরও একটু ফাঁক করে দাড়াও। এবার তোমাকে স্টান্ডিং ডগি স্টাইলে ঠাপাবো।

মিলি বলল-যেভাবেই দাও না কেন তমাল আমার কিন্তু সেই আরাম চাই। তোমার বাড়ার স্বাদ আমি পেয়ে গেছি সূতরাং তুমি তাহলে পিছন থেকে আমার ভোদায় বাড়া ভরে এবার রামঠাপ ঠাপাবা।
আমি বললাম-মিলি তুমি দাড়াও আর দেখো চোদন কাকে বলে। একঠাপে তোমাকে গাভিন বানায় দেব। তোমার পেট ভরে দেব। বৌদির মতো পোয়াতি বানায় দেব।

দেশি বৌদি চুদার ভিডিও

মিলির একটা পা খাটের উপর তুলে আমি ওর ভোদায় পিছন থেকে বাড়া ঘষলাম। একটু ঘষে ভিতরে ঢুকানোর চেষ্টা করলাম। দ্বিতীয়বারের চেষ্টায় বাড়া ঢুকল। এবারে ওর ভোদায় ভাল করে অলিভ অয়েল মাখিয়েছি তাই কোন অসুবিধা হলো না বাড়া ঢুকাতে। মিলি ওক্ করে সামলে নিল। ওর পিঠের উপর ঝুকে ওর মাই দুটো টিপতে লাগলাম। বুকের সাথে ওর পিঠ চেপে ধরলাম। ওকে জড়িয়ে ধরলাম। পিঠে চাটা দিলাম। মুখ ঘষলাম ওর পিঠে।

দেশি বৌদি চুদার ভিডিও

মিলি বলল-ওহহহহ্ উমমমম্ আস্তে দাও গো তমাল গুদের চেরার মুখে ফেটে গেছে তাই ব্যথা করছে। ওখানটায় জ্বালা করছে। আহহহহহ্ আআআআ মাআআআগো ওরে ওরে বাবাগো কি যাচ্ছে গো। দি দিচ্ছো ভিতরে ! এ যে লোহার গরম রড ঢুকছে রে তমাল।দেশি বৌদি চুদার ভিডিও

আহহহহ্ উমমম্ সত্যিই তমাল চোদার সাথে সাথে মাই টেপনে হেব্বি আরাম লাগে যে——–নাও টেপো আমার মাই দুটোও টেপো——–খামছে দাও মাই দুটো——এমনিতেই তো মাই দুটো কামড়ে কামড়ে লাল করে দিয়েছো——-চুঁচি দুটো মুঁচড়ে দাও। দেশি বৌদি চুদার ভিডিও

আমি বাড়া ভিতরে ঢুকিয়ে ঠাপ শুরু করলাম। মিলি খাটের উপর ভুট হয়ে ওর দুই হাতে ভর দিয়ে দাড়িয়ে কুত্তি স্টাইলে ঠাপ খাচ্ছে। ওর কোমড় ধরে ঠাপাচ্ছি। প্রথমে আস্তে আস্তে কিছুসময় ঠাপিয়ে তারপর রামঠাপ ঠাপানো শুরু করলাম।

মিলি-ওরে ওরে বোকাচোদা বেশ্যাঠাপানি তোর বাড়ায় কত শক্তি রে শুধু ঠাপাতে থাকিস্ ? আহহহ্ বেশ আরাম রে তমাল——দাও দাও জোরে জোরে মারো——তোমার বাড়া পুরো ভরে ঠাপাও——এখন আর ব্যথা নাই—-জোরে জোরে মার্ রে চোদানি——চোদ্ চোদ্ চোদ্ জোরে জোরে মারিস্ না কেন এখন——-দে দে আরও জোরে আরও জোরে আরও জোরে মার্——ওই মাদারচোত দে দে কষে কষে ঠাপা আর ভোদা দিয়ে রক্ত বার করে দে। দেশি বৌদি চুদার ভিডিও

আমি-নে নে বেশ্যামাগি তোর ভোদায় দেখি কতো সহ্য করতে পারে——–নে নে এই যে জোরে জোরে জোরেই ঠাপাচ্ছি——আহহহহ্ কি ফাইন ভোদা——আহহ্হ কি আরাম রে মিলি——খানকি মাগি তোর ভোদা আজ কথা বলবে রে——কাল হাটার সময় টের পাবি চোদাচুদি করায় কেমন ব্যথা হয়।
আমি মিলির চুলের মুঠি ধরে কোপাতে লাগলাম। মিলি আর সহ্য করতে পারছে না বুঝতে পারলাম।দেশি বৌদি চুদার ভিডিও

ঠিকমতো দাড়াতে পারছে না আমার কোপের কারণে। মাঝে মাঝে আহহহহআ আআঃ ওহহহ্ করছে।
মিলি-তঅঅঅমাল আর পারছি না—–ওই তোর কি মাল আউট হতে নেই——কতো ঠাপায় মানুষ——আর পারি না দে দে মাল আউট কর রে বোকাচোদা রেন্ডিচোদা বেশ্যাঠাপানি কুত্তা——তোর কুত্তির ভোদা ব্যথা হয়ে গেছে এবার ছেড়ে দে——ভোদায় তো আর সহ্য হচ্ছে না রে তমাল——-এবার মাল আউট কর্। দেশি বৌদি চুদার ভিডিও

আমি আরও মিনিটখানেক ঠাপালাম আর মিলি কে ছেড়ে দিয়ে বিছানার কিনারে চিৎ করে শুয়ায়ে দিলাম। আমি ওর বুকের উপর বসে মুখে বাড়া ভরে দিলাম। ওর মুখ চোদা করতে লাগলাম। অল্পসময়েই মাল বাড়ার মাথায় এসে গেল। ওর মুখ থেকে বাড়া বের করে ওর মাই দুটো চেপে ধরে দুই মাইয়ের মাঝে বাড়া ভরে ঠাপাতে লাগলাম। বাড়ার মাথার রসে ওর বুকের মাঝে পিচ্ছিল হয়ে বাড়া যাতায়াত করতে লাগল।দেশি বৌদি চুদার ভিডিও

অল্প সময়েই মিলির বুকের উপর মাল পড়তে লাগল। কয়েক সেকেন্ড মাত্র আর কয়েকটা ফোটা মাল পড়ল—-আহহহহ্ কি আরাম ! পৃথিবীর সর্বসুখ বাড়ার মাথা দিয়ে বেরিয়ে গেল মিলির বুকের উপর। আহহহহ্ কি শান্তি ! চিরিক্ চিরিক দিয়ে মাল পড়ল মিলির মাই দুটোর মাঝে। ওর বুকে লেগে যাওয়া বীর্য ওর মাই দুটোতে এবার ভাল করে লেপ্টে লেপ্টে মাখালাম। দুইহাতে ওর মাই ডলছি আমার বীর্য লাগিয়ে।

দেশি বৌদি চুদার ভিডিও

এবারে মিলি আমার মাথা চেপে ধরল ওর মাইতে-নে বোকাচোদা মাল দিয়ে ভরে দিয়েছিস্ আমার বুক। এবার চেটে চেটে খা বোকাচোদা। দেখ্ তোর মাল আমার বুকের উপর মাইতে লেগে কেমন টেস্টি হয়েছে। আমি চাটলাম। চাটতে থাকলাম। চেটে চেটে তা আবার মিলির মুখে মুখ লাগিয়ে ওর ঠোঁট টেনে চুষতে লাগলাম। তারপর বিছানার উপর বৌদির পাশে শুয়ে পড়ে দুজনে হাঁফাতে লাগলাম।

মিলি বলল-আহহহহ্ তমাল কি আরাম গো এমন চোদনে ! আহহহহ্ ওহহহহহহো মন ভরে গেল। আহহহ্ কি শান্তি দিল তোমার বাড়া ! তোমার মোটা আর লম্বা বাড়া একেবারে টাইট হয়ে আমার ভোদায় ঢুকে যেন ইউটারাসের ভিতর ঢুকে গিয়ে গুতো মারছিল। আহহহহ্ এ সত্যিই জম্মের আরাম তমাল।
আমি বললাম-তাহলে আমার বাড়া তোমাকে সুখ দিতে পারল মিলি ? আবার নেবে তো ?

দেশি বৌদি চুদার ভিডিও

মিলি-হুমমম্ কিন্তু একটু সময় রেস্ট দরকার তমাল। তোমার বাড়া খাড়া হতেও একটু সময় নেবে তাই এখানে শুয়ে শুয়ে রেস্ট নাও।
আমি বললাম-তুমি কি ফ্রেস হবে না এমনভাবেই থাকবে ?
মিলি বলল-না কি দরকার আছে ? টিস্যূ দিয়ে মুছিয়ে দাও। তারপর আবার একটা চোদন খেয়ে তারপর বাথরুম যাব। চলো কম্বলের ভিতর একটু শুয়ে শুয়ে রেস্ট নেই।

দেশি বৌদি চুদার ভিডিও

আমি টিস্যূ দিয়ে মিলির ভোদা সব পরিস্কার করে দিলাম। আমার বাড়া পরিস্কার করে আমি আর মিলি কম্বলের ভিতর গিয়ে শুয়ে শুয়ে কথা বলছি। মিলির পড়াশুনা ও তার পরিবারের সবার কথা বলছি। তার ভবিষ্যত পরিকল্পনা বা অন্যান্য বিষয় নিয়ে কথা বলছি আর ওর মাই আমার বুকের সাথে ডলছি। মিলি আমার বাড়ায় হাত বুলাতে শুরু করেছে। বাড়ার মুন্ডিতে ওর আঙ্গুলের ডগা দিয়ে ঘষছে।

দেশি বৌদি চুদার ভিডিও

আমি মিলি কে টেনে আমার দুদুর কাছে নিয়ে এলাম। মিলি কে বললাম আমার দুদুতে ওর জিহ্বার ডগা দিয়ে টক্কর দিতে। মিলি আমার দুদুর উপর ওর জিহ্বা দিয়ে চাটতে লাগল। আমার ভিতর আস্তে আস্তে শিহরণ হতে লাগল। বাড়ায় স্পন্দন হতে শুরু করেছে। মিলি আমার দুদুর ডগায় জিহ্বা দিয়ে চাটাচাটি করছে আর একহাতে বাড়া ডলছে। আমি মিলির মাই টিপছি। ওর মাইয়ের বোটা মুখে নিয়ে চুষছি।

দেশি বৌদি চুদার ভিডিও

ওর মাই কামড়ে কামড়ে লাল করে দিলাম। পাশে বৌদি ঘুমাচ্ছে। বৌদি নাইটি পড়ে ঘুমাচ্ছে। মাঝে মাঝে বৌদির নাইটির উপর দিয়েই তার মাইতে হাত দিয়ে ডলা দিচ্ছি। মিলি কে একসময় আমি 69 পজিশনে নিয়ে গেলাম। আমার বাড়া স্ট্রং হতে শুরু করেছে। একটু ফুলে উঠেছে। মিলিকে আমার উপর তুলে নিলাম। মুখের উপর ওর ভোদা টেনে নিলাম।

দেশি বৌদি চুদার ভিডিও

চোষা শুরু করলাম। মিলির গুদ ভিজে গেছে। আমি গুদের পাপড়ি টেনে ফাঁক করে ভিতরে জিহ্বা ঢুকিয়ে চাটছি। ওর গুদের চারিপাশে নাক-মুখ ডলছি আর মিলি আমার শক্ত হয়ে ওঠা বাড়া প্রথমে একটু চাটাচাটি করে এখন মুখে পুরে চুষছে আর মুখের ভিতর-বাহির করছে। আমি ওর থাইতে চাটছি আর চাটতে চাটতে ভোদার গোড়া পর্যন্ত টানা চেটে যাচ্ছি।

দেশি বৌদি চুদার ভিডিও

ওর লালায় আর আমার বাড়ার মাথার রসে পুরো বাড়া এখন গুদে ঢোকার মতো পিচ্ছিল হয়ে উঠেছে। এখনই মিলি কে ঠাপানো যাবে। আরও কিছু সময় মিলি কে অমনভাবে চুষলাম। মিলিও আমার বাড়া চুষে চুষে একেবারে চোদার জন্য রেডি করে দিয়েছে। মিলির যেন আর সহ্য হচ্ছে না। আমার বাড়ায় ওর ঠোঁট দিয়ে কামড় দিচ্ছে।

মিলি বলল-তমাল তোর বাড়া এবার ফুল স্ট্রং হয়ে গেছে। নে ঠাপা আমারে। আমার ভোদা এবার ফাটায় দিবি যাতে আমি আর সোজা হয়ে দাড়াতে না পারি। এমন চোদন চাই তোর কাছে রে বেশ্যাঠাপানি। নে আচ্ছা করে চোদা লাগা। দিল্লির লাড্ডু তোর কেমন লাগল ? bangla sex

আমি বললাম-আহহহহ্ দারুন মিলি তোমার যেমন টসটসে মাই দুটো তেমন মাখনের মতো ভোদা। আহহহহ্ চোদার সময় কি যে আরাম হচ্ছে তা তোমাকে আর কি বলবো ! সেই সেই আরাম হচ্ছে রে বেশ্যামাগি। তোর ভোদা এবার ঠিক ফাটায়ে দেব। আগেতো রক্ত বার করেছি এবার আর তোকে সোজা হয়ে দাড়াতে দেব না। দেখ্ এবার চোদন কাকে বলে।

আমি মিলি কে আমার উপরে উঠালাম। আমি নিচে শুয়ে মিলি কে কাউগার্ল পজিশনে ঠাপাতে বললাম। মিলি আমার বাড়ার উপর বসে প্রথমে আমার বাড়ার মুন্ডিতে লেগে থাকা রস ওর ভোদায় ভাল করে মাখালো। ভোদার রস আর বাড়ার রস লাগিয়ে তার উপর ঘষতে লাগল। বাড়ার উপর ভোদা রেখে আগুপিছু করল কিছু সময়। তারপর বাড়ার মুন্ডি ওর গুদের চেরায় নিল। bangla sex

একটু সময় আবার ডলল। তারপর গুদের ভিতর বাড়া ঢুকানোর জন্য নিম্নচাপ দিল। বাড়া একবার স্লিপ খেয়ে সরে গেল। দ্বিতীয়বারের চেষ্টায় বাড়ার মুন্ডি পকাৎ করে ওর ভোদায় ঢুকে গেল আর মিলি ওহহহহ্ মাআআগো বাবাগো করে উঠল।

মিলি-আহহহ্ কি গরম ! ওহহহহ্ তমাল তোর লোহার গরম রড ঢুকছে রে আমার গরম ভোদায়। আহহহহ্ উমমম্ ইসসস্সরে কি মোটা একটা দানব ঢুকছে আমার ভোদায় ! কি যে যাচ্ছে আর কিভাবে বাকিটা ভিতরে যাবে তমাল ? আর যাচ্ছে না তো।দেশি বৌদি চুদার ভিডিও

আমি বললাম-হুমমম্ আর একটু চাপ বাড়াও আর জোরে একটা গুতো দাও নিচের দিকে তাহলে দেখবে একবারে অর্দ্ধেকটা ঢুকে যাবে। নাও মারো মারো জোরসে একটা গুতো মারো আর আমার বাড়া তোমার ভোদায় পুরো গেথে নিয়ে ঠাপ মারো। bangla sex

মিলি তাই করল। এবার ও নিজে ওর ভোদাটা দুইহাতে দুইদিকে একটু টেনে ধরে জোরসে মারল একটা নিচের দিকে গুতো আর যেন চিরতে চিরতে বাড়া প্রায় সবটা ওর গুদে ঢুকে গেল। মিলি এবারে আবার ওহহহ্ মাআআআগো বাবাগো কি যাচ্ছে গো বলে শিৎকার করে উঠল্ ওর শিৎকারে বৌদি জেগে গেল। বৌদি উঠে বসে বলল-কি রে মিলি কি হয়েছে রে ?

মিলি-ওরে বৌদি কি আবার হবে তমাল বেশ্যাঠাপানির বাড়াতো মানুষের বাড়া না। বোকাচোদাতো ঘোড়ার বাড়া কোলে নিয়ে ঘুরে বেড়ায়। ওই মাদারচোতের ল্যাওড়া ঢুকেছে আমার গুদে তাই আমি চিৎকার করে উঠেছি। শালা বেশ্যাঠাপানি কি যে একখান বাড়া বানাইছে। চিরতে চিরতে ভোদায় ঢুকছে।
বৌদি বলল-নে তাহলে তমাল আচ্ছা করে এবার মিলিকে ঠাপা। আমি ঘুমালাম। মিলি বেশি চিৎকার করিস্ না। আস্তে আস্তে গুতো দিয়ে বাড়া ভরে এবার ঠাপানো শুরু কর্।

দেশি বৌদি চুদার ভিডিও

মিলি বাড়া এবার ওর ভোদায় যাতায়াত বাড়িয়ে দিল। আমাকে আস্তে আস্তে ঠাপানো শুরু করল। ভিতরে আপ-ডাউনের ফলে এখন বাড়া অনায়াসে যাতায়াত করছে। পিচ্ছিল হয়ে গেছে তাই টাইট হয়ে বাড়া যাচ্ছে আর বের হচ্ছে। মিলিও বেশ আরাম বোধ করায় আস্তে আস্তে জোর বাড়াচ্ছে।

মিলি-ওহহহহ্ মাগো কি আরাম গো তমাল তোমার বাড়ায়——-আহহহহ্ উমমমম্ ওহহহহ্ কি যে যাচ্ছে—–শালা মাদারচোত তোর বাড়ায় তো প্রতি ঠাপে ঠাপে আরাম——উমমমম্ নে নে আমার ভোদার কোপ খা——রেন্ডিচুদি বেশ্যাঠাপানি তোর বাড়া আজ আমার ভোদাকে যে শান্তি দিচ্ছে আহহহহ্ কি যে মজা তমাল——

উমমমম্ উমমমম্ কেমন আওয়াজ হচ্ছে পকাৎ পকাৎ পকাৎ পত্ পত্ পত্ থপ্ থপ্ থপ্—–আহহহহ্ কি সাউন্ড রে তমাল! বাড়াটা যেন আস্ত গিলে খেয়েছে আমার ভোদা—–কেমন টাইট হয়ে ঢুকেছে দেখতে পাচ্ছো তুমি ? bangla sex

আমি বললাম-ওই খানকি মাগি বাড়া ঢুকিয়েছিস্ এখন কথা কম বলে ঠাপ মার্——জোরে জোরে ঠাপ মার্ আমার বাড়া যাতে ফেটে যায়——জোরে জোরে না মারলে তোর ভোদা টের পাবে কি করে যে আমার বাড়া তোর ভোদায় ঢুকেছে——নে জোরে জোরে আরও জোরে চোদ্ রে বেশ্যামাগি——নে মার্ মার্ কোপা আচ্ছামতো কোপা——

বাড়ার ছাল থেতলে দে—-মার্ মার্ এইতো দারুন মারছিস্—–আর একটু ঘন মার্ রে চোদানি——আর না পারিস্ তো এবার উপর থেকে নাম্ আমি তোকে কোপাচ্ছি—–তোর ভোদা এবার বাড়া দিয়ে ফালা ফালা করে দেব——-চোদানি চুদতে না পারলে নেমে পড়——নাহয় বৌদিকে আবার জাগিয়ে চোদন দেই——তুই ভাল চুদতে পারছিস্ না——নে কোপা জোরে কোপা ওই রেন্ডিমাগি। bangla sex

মিলি-ওরে ওরে আমার মাদারফাকার এমন চোদনেও তোর বাড়া টের পাচ্ছে না রে বোকচোদা রেন্ডিচুদি কুত্তা———এমন ঠাপ খেয়েও মন ভরছে না ? দাড়া এবার দেখ্ কোপ্ কেমন করে দিচ্ছি। তোর বাড়ার ছাল আজই আমি ছাড়িয়ে দেব।

মিলি এবার সত্যিই অসম্ভব দ্রুত আর জোরে জোরে ঠাপানো শুরু করল আমাকে। আহহহহ্ সে কি তান্ডব চালালো মিলি আমার বাড়ার উপর। প্রায় তিন/চার মিনিট ধরে একটানা ঠাপালো। কখনও আমার বুকের উপর হাতের ভর রেখে আমাকে ঠাপাচ্ছে আবার কখনও ওর হাত দুটো ওর মাথার উপরে উঁচু করে রেখে তালে তালে ঠিক ব্লু-ফিল্মের মডেলদের মতো বাড়া ভিতরে ভরে রেখেই আপ-ডাউন করছে।

আমার বাড়া ওর ভোদার ভিতরের দেয়ালে ঘেষে ঘেষে যাচ্ছে। তালে তালে আহহহহ্ দারুন ছন্দে মিলি আমাকে ঠাপাচ্ছে। ঠাপের তালে তালে ওর তখন খাড়া খাড়া মাই দুটো আহহহ্ দারুনভাবে আন্দোলিত হচ্ছে। বড় বড় জাম্বুরা সাইজের মাই দুটো দোল খাচ্ছে। আমি খামছে খামছে ধরছি ওর মাই দুটো আর চুঁচি ধরে মুচড়ে দিচ্ছি। ওহহহহ্ কি যে আরাম মাই দুটো টিপতে। মনে হচ্ছে যেন মাই আস্ত চিবিয়ে চিবিয়ে খেলে ফেলি। bangla sex

মিলি ওর মাই দুটো দিয়ে আমার মুখ চেপে ধরছে। ওদিকে ঠাপ মারছে আর এদিকে মাই দিয়ে আমার মুখ চেপে ধরছে। নরম নরম তুলতুলে মাই দুটো দিয়ে মিলি যেন আমাকে পিষে ফেলে দিচ্ছে। মিলি হেব্বি আকারে এঞ্জয় করছে আমার এমন মাই টেপা। মাঝে মাঝে আমার বুকে ঝুঁকে ওর মাই দুটো আমার মুখে দিয়ে বলছে-নে কামড়া আর জোরে জোরে টিপে দে রে বোকাচোদা——চোদার সাথে সাথে মাই টেপনের একটা অন্তরঙ্গ সম্পর্ক আছে।

মাই টিপলে তখন এখানেও আরাম লাগে আবার চোদা খেতে খেতে ভোদায়ও আরাম লাগে।
মিলি-ওহহহ্ তমাল আর পারছি না। উপরে বসে আমার পা ব্যথা করছে। আমার ভোদায় আর পারছে না রে। তোকে জোরে জোরে কোপাতে গিয়ে আমার দুইবার জল খসেছে। আমি আর পারছি না। এবার তুই যা পারিস্ কর্। জোরে জোরে ঠাপিয়ে আমার ভোদা ফাটিয়ে দে। bangla sex

আমাকে যেভাবে থাকতে বলবি আমি থাকলাম তুই এবার ঠাপা। কষে কষে ঠাপা। আমাদের আর এক গেম হবে না তাই তুই যতক্ষন পারিস্ কোপা আমার ভোদা। চুদে দে রে মাতারচোত। নে ঠাপা আমি ভোদা ফাঁক করে ধরেছি।
কয়েক মিনিট বিরতি দিয়ে এবার মিলিকে লাস্ট কোপ কোপাতে হবে সেই চিন্তা করে ওকে চিৎ করে শুয়ায়ে ওর পাছার নিচে বালিশ দিলাম।

আমার বাড়ায় আবার থুথু দিলাম। নিচে বসে ওর ভোদা একটু চেটে দিলাম। জিহ্বা ভোদায় ঢুকিয়ে কয়েকটা টানা চাটা দিয়ে বাড়া গুদের মুখে ঘষলাম। চেরার মুখে রেখে দিলাম ঠাপ। একবার দুইবার তিনবারের চেষ্টায় একঠাপেই ভোদার মুখ ভেদ করে চিরতে চিরতে বাড়া ঢুকে গেল।
মিলি আবার চিৎকার করে উঠল-ওহহহহ্ মাআআআগো বোকাচোদা কে বলেছি আস্তে ঢোকাতে তা না করে একবারেই তলা পর্যন্ত গিয়ে ঠেক মারবে হারামী রেন্ডিচুদি। bangla sex

উমমমম্ ওহহহহ্ মাআআআগো ওরে ওরে তমাল। হারামী তমাল মাগীখোর এমনভাবে কোপালো এক কোপেই যেন আমার কুয়োর তলায় গিয়ে ঘা মারলো। কুত্তা তোর বাড়াতো নয় যেন তালগাছ ঢুকাচ্ছে ভোদায়।
আমি মিলির কথায় কান না দিয়ে এবার কোপ শুরু করলাম। প্রথমে ধিরে ধিরে কয়েকটা কোপ মারলাম। তারপর ঠাপাতে ঠাপাতে ওর বুকের উপর ঝুঁকে পড়ে ওর মাই খেলাম-চুষলাম-চাটলাম-কামড়ালাম।

আহহহহ্ মাই দুটো শুধু টিপতে ইচ্ছা করে। এবার ওর পা দুটো কাঁধে তুলে নিয়ে কোপাতে লাগলাম। তারপর কিছু সময় পর ওর পা দুটো ওর বুকের সাথে চেপে ধরে ওর কাঁধের নিচ দিয়ে হাত দুটো নিয়ে গিয়ে একেবারে ওর পা দুটো বুকের সাথে চেপে ধরে কোপাতে লাগলাম। এইবার মিলিকে কোপাতে হেব্বি আরাম হচ্ছে। প্রতি ঠাপে আমার বাড়া একেবারে ওর ইউটারাসে গিয়ে মারছে। মনে হচ্ছে কখনও কখনও ওর ইউটারাসের মধ্যে ঢুকে যাচ্ছে।

দেশি বৌদি চুদার ভিডিও

আমি-নে নে রে রেন্ডিচুদি দেখ্ এবার কোপ কাকে বলে——নে নে ঠাপ খা——বাংলা ঠাপ খা——তোর ভোদা আজ কথা বলিয়ে ছাড়ব রে মাগি——-তোর ভোদায় যে কি আরাম দিচ্ছে রেএএএএ মিলি।
মিলি-দে দে দে মার্ মার জোরে জোরে মার্ রে বোকাচোদা—–তোর বাড়ায় যত জোর আছে আর যত শক্তি আছে ততো শক্তি দিয়ে কোপা রে রেন্ডিচুদি——-আহহহহ্ উমমমম্ ওহহহহ ইসসস্ রেএএএএ তঅঅঅমাল—–

কি দিচ্ছো গো আমার ভোদা ব্যথা হয়ে গেল——-ওহহহহ্ মাআআআগো——মার্ মার্ ওহহহ্ মাই বেবি ইয়া ইয়া আচ্ছা চোদন দিচ্ছো—–তোমার বাড়ায় শক্তি আছে বুঝতে পারছি কিন্তু তমাল আমি যে আর পারছি না। তুমি যে পরিমাণে এক একটা টন টন সাইজের কোপ দিচ্ছো তাতে আমার ভোদা আর পারছে না রে তমাল।
আমি-কেন তোর ভোদা দিয়ে তো এখনও রক্ত বার হয়নি।

দেশি বৌদি চুদার ভিডিও

তোর ভোদা যতক্ষন নিতে পারবে ততক্ষন তোকে কোপাবো রে রেন্ডিমাগি। তোর লাড্ডু হেব্বি জিনিষ রে মিলি। তোর ভোদায় আমার ফ্যাদা ঢেলে তোকে পোয়াতি বানায় দেব রে খানকি মাগি।দেশি বৌদি চুদার ভিডিও
মিলি-প্লিজ তমাল ওই কাজ কোরো না। নাও দাও দাও তোমার শক্তি দিয়ে কোপাও কিন্তু আমার ভিতরে ফেল না। আমার কিন্তু ডেঞ্জার চলছে। তুমি বাইরে ফেল। নে নে কোপা কোপা রে কুত্তা—–তোর বেশ্যামাগির ভোদায় ঠাপ মার্।দেশি বৌদি চুদার ভিডিও

আমি আরও প্রায় পাঁচ মিনিট একটানা ঠাপালাম ওর পা দুটো চেপে ধরে রেখে কিন্তু একসময় দেখলাম মিলি আর রেসপন্স করছে না। সত্যিই মিলি কাহিল হয়ে পড়েছে। ওর আর ঠাপ খাবার কোন শক্তি নেই।দেশি বৌদি চুদার ভিডিও
আমি ঠাপের গতি বাড়িয়ে দিতেই মিলি বলল-ওহহহহ্ তঅঅঅমাল আমি আর পারছি না রে——প্লিজ আমায় এবার ছেড়ে দাও——-

দেশি বৌদি চুদার ভিডিও

প্লিজ তমাল তোমার পায়ে পড়ি আমার ভোদার ভিতর সব ফ্রিজ হয়ে গেছে—–তোমার ঠাপ এখন শুধু আমায় জ্বালা দিচ্ছে——-এখন আর কোন আরাম হচ্ছে না কারণ আমার আর জল খসানোর মতো কোন অনুভূতি নেই——–প্লিজ তোর পায়ে ধরছি এবার আউট কর্ রে খানকিচোদা কুত্তা——-তোর বাড়া কি মাল আউট করতে নেই——-কতো শক্তি তোর মাল ধরে রাখার ?

দেশি বৌদি চুদার ভিডিও

আমি বললাম-কেন রে খানকিমাগি তোর ভোদার নাকি খুব খাই আছে ? তাহলে আমার মাল আউট করবে কে ? তোর ভোদায় ঠাপিয়ে ঠাপিয়ে তবেই না মাল আউট করব।
মিলি বলল-প্লিজ প্লিজ প্লিজ তমাল আমার ভোদায় আর কোন কিছু টের পাচ্ছে না। শুধু জ্বালা করছে এবার তুমি আউট করো।

দেশি বৌদি চুদার ভিডিও

আমিও আর কয়েকটা ঠাপ মেরে বাড়া বের করে ওর মুখে ঢুকিয়ে চুদতে লাগলাম। মিলি ওর মুখে চোদা খেতে লাগল। কয়েক সেকেন্ড পরেই আমি ওর মুখে মাল ঢেলে দিয়ে হাঁফাতে লাগলাম।দেশি বৌদি চুদার ভিডিও

তারপর ওর মুখে আমার মুখ লাগিয়ে ওর জিহ্বা আমার মুখের মধ্যে পুরে চুষতে লাগলাম। মিলিও হাঁফাতে লাগল। ওর আর কোন এনার্জি নেই উঠে দাড়াবার। কয়েক মিনিট এমনভাবে আমরা রেস্ট নিলাম।

দেশি বৌদি চুদার ভিডিও

তারপর মিলিকে ধরে ধরে আমি আর মিলি বাথরুম গেলাম। মিলি বলল ওর ভোদার মুখ আবার ছিলে গেছে। আমি বাথরুমে গিয়ে প্রশ্বাব করলাম। মিলিও দাড়িয়ে দাড়িয়ে প্রশ্বাবের সময় জ্বালায় কঁকিয়ে উঠল। দেখলাম ওর ভোদার মুখটা একেবারে লাল হয়ে গেছে। গুদের মুখ যেন লাল টকটক্ করছে। মিলি ঠিকমতো দাড়াতেও পারছে না মনে হচ্ছে। দুজনে ফ্রেস হলাম আর ওকে আবার ধরে ধরে ওদের রুমে বিছানায় নিয়ে এলাম।

দেশি বৌদি চুদার ভিডিও

ওকে শুইয়ে দিয়ে ওর বুকের উপর শুয়ে জড়িয়ে ধরে ওকে আদর করলাম অনেক। আবার একটু হালকা করে মাই টিপলাম। মিলিও আমাকে আদর করল। আমার ঠোঁট চুষল আর কানের লতিতে ইচ্ছা করে একটা কামড় দিল। ওর যাতে একটু স্বস্তি লাগে এমন কিছু করে, ওর সাথে একটু খুনসুটি করে তারপর আমার রুম থেকে একটা প্যারাসিটামল দিয়ে এলাম। আসলে মিলিকে দেয়া শেষ ঠাপগুলো অনেক কঠিন ঠাপ দিয়েছি।

দেশি বৌদি চুদার ভিডিও

আমার মাল আউট হতে চাইছিল না। যাতে মাল আউট হয় তাই জোরে জোরে ঠাপাচ্ছিলাম। ওর ভোদার মুখে বিশেষ করে বেশি লাগছিল। মিলি কোনরকমে ওর প্যান্ট আর একটা টি-শার্ট গায়ে দিয়ে কাতরাতে কাতরাতে শুয়ে পড়ল। আমি যখন আমার রুমে ফিরে এলাম তখন রাত বাকি আছে কিনা জানিনা। যেহেতু তখনও ফজরের আযান পড়েনি তাহলে বুঝলাম রাত এখনও হয়ত একটু বাকি আছে। শুয়ে পড়লাম আর কয়েক সেকেন্ডের মধ্যেই ঘুমের রাজ্যে চলে গেলাম।

দেশি বৌদি চুদার ভিডিও

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top